দুর্গাপুর ইস্পাত কারখানার ভেতর দুর্ঘটনায় মৃত্যু এক আধিকারিকের

আমার কথা, পঃ বর্ধমান, ১৮জুলাইঃ

কর্মরত অবস্থায় কারখানার ভেতর মৃত্যু হল এক আধিকারিকের। মর্মান্তিক ঘটনাটি ঘটে দুর্গাপুর ইস্পাত কারখানায়। মৃতের নাম অনির্বাণ সিনহা বাবু(২৯)।

দুর্গাপুর ইস্পাত কারখানার CCP (continuous custing plant) বিভাগের  মেকানিক্যাল সেকশনে কর্মরত ছিলেন অনির্বাণ সিনহা বাবু। আজ সকালে তিনি কাজে যোগ দেন। বিআরসির মোল্ড তৈরীর কাজ চলাকালীন আনুমানিক বেলা ১১টা ৩০নাগাদ আচমকাই একটি ডেমো বার লক ভেঙ্গে এসে অনির্বাণবাবুর মাথায় আঘাত করে। আঘাতের মাত্রা জোরালো ছিল। প্রথমে তড়িঘড়ি তাকে প্ল্যান্ট মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে দুর্গাপুর ইস্পাত কারখানার মেন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে পরীক্ষা করে মৃত বলে জানান। তবে ঘটনাস্থলেই অনির্বাণবাবুর মৃত্যু হয়েছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তবে এই দুর্ঘটনার পেছনে কারন খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন কর্তৃপক্ষ। 

জানা গেছে, দুর্গাপুর ইস্পাত নগরীর সি জোনের ভগত সিং রোডে স্ত্রী ও দেড় বছরের এক শিশু কন্যাকে নিয়ে বসবাস করতেন অনির্বাণবাবু। দুর্গাপুরের হেমশীলা মডেল স্কুলের ছাত্র অনির্বাণ সিনহা খুবই প্রাণবন্ত ও হাসিখুশী স্বভাবের মানুষ ছিলেন বলে জানান তাঁর সহকর্মীরা। মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে সহকর্মী সহ তাঁর পরিবারে।  

Spread The Word

One thought on “দুর্গাপুর ইস্পাত কারখানার ভেতর দুর্ঘটনায় মৃত্যু এক আধিকারিকের

Leave a Reply

Specify Facebook App ID and Secret in Super Socializer > Social Login section in admin panel for Facebook Login to work

Your email address will not be published. Required fields are marked *