দুর্গাপুরে সিটি সেন্টারের মতো ব্যস্ততম জায়গায় তিনটি গাড়ির কাঁচ ভেঙ্গে চুরি জিনিসপত্র

আমার কথা, পশ্চিম বর্ধমান, ১০অক্টোবরঃ

পুজোর ঠিক আগেই দুর্গাপুরের সিটি সেন্টারে প্রকাশ্য দিবালোকে পরপর তিনটে গাড়ির কাঁচ ভেঙ্গে গাড়ির ভেতরে থাকা জিনিসপত্র থেকে শুরু করে টাকা পয়সা চুরি করে নিয়ে গেল দুষ্কৃতিরা। ঘটনাস্থল যথাক্রমে সিটি সেন্টার বাস স্ট্যান্ড, সুহট্ট শপিং মল ও দুর্গাপুর নগর নিগম।

জানা গেছে, আজ দুপুরে দুর্গাপুর নগর নিগমের সামনে গাড়ি রেখে শ্রম দফতরে একটি মিটিংয়ে যান সিটু নেতা বিনয়েন্দ্র কিশোর চক্রবর্তী। তার গাড়ির পেছনের সিটে একটি ব্যাগ রাখা ছিল যার মধ্যে নগদ ৬হাজার টাকা, একটি মোবাইল ফোন, এটিএম কার্ড সহ কিছু গুরুত্বপূর্ণ নথিপত্র। মিটিং শেষে তিনি ফিরে এসে দেখেন গাড়ির কাঁচ ভাঙ্গা আর ব্যাগটি উধাও।

অপর ঘতনাটি ঘটে সিটি সেন্টার বাস স্ট্যান্ডে। বিধাননগরের এক বাসিন্দা বাস স্ট্যান্ডে গাড়িটি রেখে নিজের কাজে যান। তার গাড়িতেও একটি হাতব্যাগ রাখা ছিল। ফিরে এসে তিনি দেখেন একই কায়দায় গাড়ির কাঁচ ভাঙ্গা। খোয়া গেছে ব্যাগটি যার মধ্যে ছিল সোনার গয়না, নগদ টাকা ও কিছু কাগজপত্র।

তৃতীয় চুরিটি হয় সুহট্ট শপিংমলের সামনে। আসানসোলের এক বাসিন্দার গাড়ির কাঁচ কেটে পেছনের সিটে রাখা ব্যাগ নিয়ে উধাও হয়ে যায় দুষ্কৃতির দল। সেই ব্যাগে ছিল এটিএম কার্ড, মামলার কিছু কাগজপত্র ও কিছু দরকারী নথিপত্র।

দিনে দুপুরে সিটি সেন্টারের মতো ব্যস্ততম এই জায়গায় এভাবে দুষ্কৃতির দল যেভাবে চতুরতার সাথে কাঁচ কেটে জিনিসপত্র চুরি করে নিয়ে গেল তাতে করে নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।




Spread The Word