দ্বিতীয়বার মেয়ে হওয়ার কারনে আছাড় মেরে সেই সন্তানকে খুন করল বাবা

আমার কথা, বর্ধমান, ২ডিসেম্বরঃ

দ্বিতীয়বার কন্যা সন্তান হওয়ার জন্য ছয়মাসের সেই সন্তানকে আছাড় মেরে খুন করার অভিযোগ উঠল শিশুটির বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সালার এলাকায়। গতকাল রাতে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় শিশুটির।

জানা গেছে, মুর্শিদাবাদের সালারের বাসিন্দা আব্বাস আলির সাথে বিয়ে হয় পূর্ব বর্ধমানের কেতুগ্রামের বাসিন্দা সেলিনা সুলতানার। সেলিনা কথা বলতে পারেন না। বিয়ের পর ওই দম্পতির একটি কন্যা সন্তান হয়। এরপর মাস ছয়েক আগে ফের সেলিনা আর এক কন্যা সন্তানের জন্ম দেন। পর পর দুবার দুটি কন্যা সন্তানের জন্ম দেওয়ার বিষয়টি মেনে নিতে পারছিলেন না আব্বাস।

অভিযোগ, বৃহস্পতিবার রাতে শিশুটি কান্নাকাটি করছিলে। সেই সময় সেলিনা বাইরে কাজ করছিল। শিশুটির মায়ের অভিযোগ, আব্বাস ঘরের ভেতরেই ছিল। সে হঠাৎই ছয় মাসের ওই শিশুকন্যাকে তুলে মাটিতে আছাড় মারে। তাকে প্রথমে মুর্শিদাবাদের সালারে একটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তারপর কালনা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর গতকাল রাতে তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করার পর সেখানেই মৃত্যু হয় শিশুটির।

ওই শিশুটির দিদার অভিযোগ, জন্মের পর থেকেই শিশুটির দিকে তাকাতো না তাঁর জামাই। দ্বিতীয়বার মেয়ে হওয়ার জন্য সেলিনার সাথে অশান্তি করত।

Spread The Word