দুর্গাপুরে আগুনে পুড়ল জেলা যুব তৃণমূলের সহ সভাপতির গাড়ি, অভিযোগের তির বিরোধীদের দিকে

আমার কথা, দুর্গাপুর,৩০ডিসেম্বরঃ
ফের রাতের অন্ধকারে গাড়ি পুড়ল দুর্গাপুরে। এবারের ঘটনাস্থল নিউটাউনশিপ থানার অন্তর্গত শরৎপল্লীতে। গাড়ির মালিক সুকুমার দত্ত পশ্চিম বর্ধমান জেলার যুব তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি পদে রয়েছেন।
জানা গেছে, গতকাল রাত ১টা৩০ নাগাদ সুকুমারবাবুর প্রতিবেশীরা দেখতে পান বাড়ির বাইরে দাঁর করিয়ে রাখা ওনার চারচাকার গাড়িটি দাউদাউ করে জ্বলছে আগুনে। স্থানীয়দের উদ্যোগে গাড়ির আগুন নেভানো হলেও গাড়িটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।
সুকুমারবাবুর অভিযোগ, েটি বিরোধী দলের কাজ। কারন আমি একটা গুরুত্বপূর্ণ পদে রয়েছি। আমার এখানে সংগঠন সক্রিয় হয়ে উঠছে। আমাদের সামনে থেকে কেউ কিছু করতে পারছে না। তাই পেছন থেকে এসব করে আমাদের দলকে কালিমালিপ্ত করতে চাইছে। তাছাড়া আমার স্ত্রী লক্ষ্য করেছেন দিন কয়েক ধরে কয়েকজন সন্দেহভাজন লোকজন ঘোরাফেরা করছিল। পাড়ার ছেলেপেলে হবে ভেবে আমি বিষয়টিকে অত গুরুত্ব দিইনি।” থানায় বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ জানানো হবে বলে জানিয়েছেন সুকুমারবাবু।

প্রসঙ্গতঃ গত ২৩ডিসেম্বর দুর্গাপুরে কোকওভেন থানার অন্তর্গতঃ সগড়ভাঙ্গা কলোনীতে ওই এলাকারই বাসিন্দা সেখ রমজানের গাড়িতে আগুন লেগে সম্পূর্ণ পুড়ে গেছিল। এক সপ্তাহের মধ্যে ফের আবার একই ঘটনায় চাঞ্চল্য তোইরী হয়েছে শিল্পাঞ্চলে।




Spread The Word