অন্ডালে বাইকের শোরুমের পর এবার সোনার দোকানে দুষ্কৃতি তাণ্ডব, ক্ষুব্ধ ব্যবসায়ী মহল

আমার কথা, অন্ডাল, ৬জানুয়ারীঃ
সপ্তাহ ঘুরতে না ঘুরতে ফের অন্ডালে দুষ্কৃতিদের তান্ডব। গত ৩০ডিসেম্বর রাতে অন্ডালে ২নং জাতীয় সড়কের ধারে একটি বাইকের শো রুমে ডাকাতির ঘটনা ঘটে। এরপর ফের গতকাল অন্ডালের হরিপুর বাজারে একটি সোনার দোকানে চুরির ঘটনায় এবার পুলিশী ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন ব্যবসায়ীরা।
জানা গেছে, গতকাল রাতে হরিপুরে মনোজ বার্ণওয়াল নামে এক ব্যবসায়ীর সোনার দোকানের সাটার ভেঙ্গে ঢোকে দুষ্কৃতির দল। দোকানের ভল্ট ভাঙতে না পারায় নগদ অর্থ কিছু নিতে পারেনি ওই দুষ্কৃতির দল তবে দোকানের শো কেসে রাখা সোনা ও রূপোর গয়না নিয়ে গেছে সাথে করে বলে জানিয়েছেন দোকান মালিক। তবে মোট কত টাকা মূল্যের সামগ্রী চুরি গেছে তা তখনই বলতে পারেননি মনোজবাবু।
খবর দেওয়া হয় পুলিশে। বনবহাল ফাঁড়ির পুলিশ এসে ঘটনাস্থল ঘুরে দেখে তদন্তের আশ্বাস দিয়ে গেছে।

প্রসঙ্গতঃ গত ৩০ডিসেম্বর রাতে অন্ডালে জাতীয় সড়কের ধারে একটি বাইকের শো রুমে সাটার ভেঙে ঢোকে দুজন যুবক। দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে আড়াই লক্ষ টাকা নিয়ে যায় ওই দুই দুষ্কৃতি। জাতীয় সড়কের ধারে পুলিশী টহলদারী সত্বেও কি করে এরকম ডাকাতির ঘটনা ঘটেছিল তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন ব্যবসায়ীরা। সেই ঘটনার রেশ কাটার আগেই ফের জাতীয় সড়কের ধারে দোকানে চুরির ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন ব্যবসায়ী মহল থেকে শুরু করে স্থানীয়রা।




Spread The Word