মলানদিঘিতে পাথর বোঝাই গাড়িতে ধাক্কা সরকারী গাড়ির, আহত ৪

আমার কথা, দুর্গাপুর, ১৬মার্চঃ

ফের দুর্ঘটনা কাঁকসার মলানদিঘির সন্নিকটে শিবপুর মুচিপাড়া রোডে। একটি সরকারী গাড়ির সাথে পাথর বোঝাই লরির মুখোমুখি সংঘর্ষে আহত হলেন চারজন ব্যাক্তি। আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

জানা গেছে আজ বিকেলে ‘অন ডিউটি কমার্সিয়াল ট্যাক্স’ লেখা একটি চারচাকার একটি সরকারী গাড়ি শিবপুরের দিকে যাচ্ছিল। গাড়িটিতে চালক সহ চারজন আরোহী ছিলেন। পুলিশ ও স্থানীয় সু্ত্রের খবর গাড়িটির গতিবেগ বেশ জোরে ছিল। অন্যদিকে উল্টোদিক থেকে একটি পাথর বোঝাই লরি শিবপুর থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল। স্বরস্বতীগঞ্জের মোড়ের কাছে সরকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে লরিটিতে ধাক্কা মারে। স্থানীয় সুত্রের খবর গাড়িটির গতিবেগ বেশ জোরে ছিল। এছাড়াও গাড়িতির চাকা ফেটে যায়। তবে চাকা ফেটে যাওয়ার কারনে দুর্ঘটনা ঘটেছে নাকি দুর্ঘটনার কারনে চাকা ফেটে যায় গাড়িটির তা নিয়ে তৈরী ঘয়েছে ধন্দ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কাঁকসা থানার পুলিশ। আহতদের উদ্ধার করে দুর্গাপুরে একটি বেসরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

প্রসঙ্গতঃ দিন কয়েক আগে ওই মোড়েই একটি পুলকারকে পেছন থেকে ধাক্কা মারে একটি পাথর বোঝাই লরি। তাতে আহত হয় পুলকারের চালক সহ নয় জন স্কুল পড়ুয়া। এই ঘটনায় লরিটিতে আগুনও লেগে গিয়েছিল। ক্ষুব্ধ স্থানীয়রা প্রায় ঘন্টা খানেকের জন্য পথ অবরোধও করেছিলেন।

Spread The Word