পানাগড়ের রেলপাড়ে মহকুমা শাসকের অভিযানে আটক বালির গাড়ি, খুশী ক্ষুব্ধ এলাকাবাসীরা

আমার কথা, দুর্গাপুর, ১৮মার্চঃ

পানাগড়ের রেলপাড়ে ওভারলোডেড বালির গাড়ি আটকে বিক্ষোভ দেখিয়েছিলেন এলাকার বাসিন্দারা। গত ১৬ মার্চ ওই বিক্ষোভে প্রায় শ’খানেক গাড়ি আটকে দেয় স্থানীয়রা। তাদের অভিযোগ যে, ওভারলোডেদ বালির গাড়ির কারনে একদিকে যেমন রাস্তা ভাঙ্গছে তেমনই গাড়ির চাপে ভাঙ্গছে নিকেশী নালা, আর সেই নালার নোংরা জল গিয়ে ঢুকছে রাস্তার পাশের বাড়িগুলিতে। এছাড়াও বালির গাড়ির চলাচলের কারনে এত ধূলোর উপদ্রপ যে তা পথ চলতি মানুষজনের চোখে মুখে ঢুকে অসুবিধার সৃষ্টি করছে। তাদের দাবি ছিল ওই রাস্তায় ওভারলোডেড বালির গাড়ি চলাচল অবিলম্বে বন্ধ করতে হবে। পাশাপাশি ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত করে দিতে হবে।

তাদের এই অভিযোগ কানে পৌঁছয় সদ্য নিযুক্ত দুর্গাপুর মহকুমা শাসক অনির্বাণ কোলের। আজ তিনি কাঁকসার বিডিও সুদীপ্ত ভট্টাচার্যকে সাথে নিয়ে রেলপাড় এলাকায় যান। সেখানে ক্ষুব্ধ এলাকাবাসীদের সাথে কথা বলেন। আশ্বস্ত করেন তাদের।

মহকুমা শাসক অনির্বাণ কোলে জানান যে, “পূর্ত দপ্তর থেকে ইতিমধ্যেই ওই এলাকার রাস্তা তৈরীর পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এছাড়াও আজ ওই এলাকায় অভিযান চালানো হয়েছে। তাতে চারটি বালিগাড়ি আটক করা হয়েছে। তবে শুধু আজ নয় এরকম অভিযান রোজ চালানো হবে।”

মহকুমা শাসকের এই অভিযান ও প্রতিশ্রুতিতে খুশি রেলপাড়ের বাসিন্দারা।

Spread The Word