দুর্গাপুরের আমরাই গ্রামে ব্যাপক বোমাবাজি গুলি, নামল কমব্যাট ফোর্স

আমার কথা, দুর্গাপুর, ২৬মার্চঃ

একটি দোকান ঘর তৈরি করাকে কেন্দ্র করে বোমাবাজি, গোলাগুলির ঘটনা ঘটল দুর্গাপুরের ১২নং ওয়ার্ডের অন্তর্গত আমরাই গ্রামের দুর্গা মন্দির এলাকায়। তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠী সেখ সাহাবুদ্দিন ও সেখ আমিনুল ইসলামের সমর্থকদের মধ্যে এই ঝামেলা হয় বলে অভিযোগ উঠলেও তা তৃনমূলের পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে। ঘটনাস্থলে আসেন মেয়র পারিষদ প্রভাত চ্যাটার্জী, আসেন ডিসি(পূর্ব) অভিষেক মোদি সহ বিশাল পুলিশ বাহিনী। নামানো হয় কমব্যাট ফোর্সও।

জানা গেছে, আজ দুর্গা মন্দির এলাকায় তৃণমূলের একটি বৈঠক চলছিল। সেই সময় ওই এলাকায় সেখ সফি নামে এক ব্যাক্তির একটি নির্মিয়মান দোকানটিতে ভাঙ্গচুর চালায় প্রায় ২০-২৫ জনের একদল যুবক। বিষয়রটি নিয়ে প্রতিবাদ করায় তখন ওই যুবকের দল ৭-৮টি বোম নিক্ষেপ করে, সাথে গুলিও চালায় বলে অভিযোগ। এরপর ওই দোকানের মালিককে সেখ আমিনুল দোকান না করার জন্য হুমকি দেয়। এরপর দোকানটির সামনে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা লাগিয়ে দেয়।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মেয়র পারিষদ প্রভাত চ্যাটার্জী। তিনি জানান, “আমি খবর পেয়েই ছুটে আসি। যদি কেউ আইন ভাঙ্গে তাহলে আইন আইনের পথে চলবে। পুলিশ নিজের কাজ করবে। যেই দোষী হোক কাউকেই রেয়াত করা হবে না।” গোষ্ঠীদ্বন্দ্ব প্রসঙ্গে তিনি আরো বলেন, “এখানে কোনো গোষ্ঠীদ্বন্দ্ব নেই। বিষয়টির পেছনে সিপিএম আর বিজেপির হাত রয়েছে। তবে পুলিশকে বলে হয়েছে বিষয়টি দেখতে।”

Spread The Word