এক মার্কিন যুবকের অস্বাভাবিক মৃত্যু দুর্গাপুরে

আমার কথা, দুর্গাপুর, ২৯মার্চঃ

এক মার্কিন যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ালো দুর্গাপুরে। মৃতের নাম তিমোথি প্যাট্রিক। দুর্গাপুরের ৫৪ফুট এলাকায় একটি আবাসনে ঘর ভাড়া নিয়ে থাকতেন তিমোথি ও তাঁর স্ত্রী হানা লি হ্যাম্বি স্কট। ওই দম্পতি মূলত আমেরিকার লুসিয়ানা বাসিন্দা।

সুত্রের খবর,তিমোথির স্ত্রী গত তিন বছর ধরে দুর্গাপুরে বসবাস করছিলেন। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সেচ্ছাসেবী সংস্থার হয়ে এখানে কাজ করতেন। তিমোথি নৌ বাহিনীতে কর্মরত ছিলেন। অবসর গ্রহণের পর তিমোথি দুর্গাপুরে এসে তাঁর স্ত্রীর সাথে বসবাস করতে শুরু করেন আর ওই একই স্নগস্থায় স্ত্রীর সাথে কাজ করা শুরু করেন।

জানা গেছে, গতকাল রাজীব গান্ধী মেলা ময়দানে খেলতে গেছিলেন তিমোথি। সেখানে খেলতে খেলতে প্রথমে একবার মাটিতে পড়ে যান তিনি। এরপর উঠে দাঁড়িয়ে পুনরায় খেলতে শুরু করেন। ফের তিনি মাটিয়ে লুটিতে পড়েন। সেই সময় ওই ময়দানে উপস্থিত তাঁর অবন্যান্য সঙ্গীরা তাঁকে বিধাননগরে একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা করে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর তিমোথির মৃতদেহ প্রথমে দুর্গাপুর মহকুমা হাসপাতালে পরে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।  




Spread The Word