দুর্গাপুরে মদ্যপ চালকের গাড়ির ধাক্কায় গুরুতর জখম সাইকেল আরোহী

আমার কথা, দুর্গাপুর, ১এপ্রিলঃ

মদ্যপ চালকের গাড়ির চাকায় পিষ্ট হলেন এক সাইকেল আরোহী, সাথে আহত হন ওই গাড়িরই এক আরোহী। এদের মধ্যে সাইকেল আরোহীর অবস্থা আশঙ্কজনক। আহত সাইকেল আরোহী বিশু ক্ষেত্রপাল(৫৪) আম্মা কলোনীর বাসিন্দা ও আহত গাড়ির আরোহী অচিন রায় এম এ এম সি কলোণীর এ-২ বাসিন্দা। ভয়াবহ এই দুর্ঘটনা ঘটেছে দুর্গাপুরের এম এ এম সি কলোণীর বি-১ মোড়ে।

প্রতক্ষ্যদর্শীদের মতে আজ সন্ধ্যের পর একটি সদ্যকেনা নীল রঙের চার চাকার গাড়ি অতন্ত্য দ্রুত গতিতে মামড়া বাজারের দিক থেকে বি-১ এর দিকে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই সাইকেল আরোহীকে ধাক্কা মারে। এরপর গাড়িটি সোজা ওই এলাকার একটি আবাসনের বাগান ভেঙ্গে ভেতরে ঢুকে যায়। আহতদের উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

এরপর খবর পেয়ে নিউটাউনশিপ থানার পুলিশ ঘটনাস্থলে এসে চার চাকার গাড়িটিকে উদ্ধার করে নিয়ে যেতে গেলে এলাকাবাসীদের বাধার মুখে পড়ে। তাঁরা গাড়ির মালিককে ঘটনাস্থলে এসে ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানাতে থাকে। আসেন ২৪নং ওয়ার্ডের পুরমাতা লাভলী রায়। তিনি জানান গাড়ীর চালক সহ গাড়ির বাকি দুই আরোহী প্রত্যেকেই মদ্যপ ছিল। জানা গেছে, গাড়িটি আজই শোরুম থেকে নিয়ে আসা হয়েছিল।

Spread The Word