দলনেত্রীর কর্মসূচীকে বুড়ো আঙ্গুল, দুর্গাপুরে হেলমেট বিহীন বাইক মিছিলের অগ্রভাগে পুরপিতা

আমার কথা, দুর্গাপুর, ১৩এপ্রিলঃ

রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃনমুল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়  রাজ্যে সড়ক দুর্ঘটনা কমাতে চালু করেছেন ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ কর্মসূচী। কিন্তু সেই কর্মসূচীকে কার্যত বুড়ো আঙ্গুল দেখালেন তৃণমূল নেত্রীর দলের খোদ পুরপিতা। ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের ডিএসপি টাউনশিপে। আর এই ঘটনার বিতর্কিত নায়ক হলেন ১০ নং ওয়ার্ডের পুরপিতা রাজীব ঘোষ।

আজ বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী মমতাজ সংঘমিতা ডিএসপি টাউনশিপের বেশ কিছু জায়গায় প্রচারে বের হন। তাঁর সমর্থনে এদিন পুরপিতা রাজীব ঘোষ ও বহু তৃণমূল কর্মী সমর্থকরাও বাইক মিছিল বের করেন। এই বাইক মিছিলে সব থেকে বেশী যে বিষয়টি পরিলক্ষিত হয় তা হল বাইক আরোহী তৃণমূল কর্মীদের বেশীর ভাগের হাতেই ছিল বড় বড় দলীয় পতাকা কিন্তু বেশীর ভাগ কর্মীদের মাথাই ছিল হেলমেট বিহীন।

তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলার কার্যকরী সভাপতি উত্তম মুখার্জী এই বাইক মিছিলের বিষয়টি অস্বীকার করে বলেন যে, ঝাঁঝরা খনি অঞ্চল থেকে খনিকর্মীরা ডিউটি থেকে ফিরছিল। তাঁরা প্রার্থীর রোড শোয়ের পেছনে পড়ে যান। কোনো বাইক মিছিল হয়নি। অথচ সেই মিছিলে অংশগ্রহনকারীদের হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা দেখতে পাওয়া গেছিল।

শুধু তাই নয়, পুরপিতার হেলমেট বিহীন স্কুটি চালানোর বিষয়টি নিয়ে তিনি বলেন যে, “ওই এলাকাতেই পুরপিতার বাড়ি, তাই হয়ত কোনো কারনে হেলমেট নিতে তিনি ভুলে গেছেন। এতে কোনো দোষ নেই। তাছাড়া এখন উৎসব শুরু হয়ে গেছে। আজ রামনবমীর উৎসব, ২৯ তারিখ এখানে ভোট আর তার উৎসব শুরু হয়ে গেছে।”

Spread The Word