সরকারী সহমতে দুর্গাপুরে বিনামূল্যে প্রতিবন্ধীদের সরঞ্জাম প্রদানের সনাক্তকরন শিবির

আমার কথা, দুর্গাপুর, ২১মেঃ
শারীরিক প্রতিবন্ধী মানুষদের পাশে দাঁড়ানোর উদ্দেশ্যে একটি শিবির হয়ে গেল দুর্গাপুরের সিধু কানহু স্টেডিয়ামে। দুর্গাপুরের বিভিন্ন প্রান্তে এরকম বহু শারীরিকভাবে অক্ষম মানুষজন বসবাস করেন যাদের হয়ত সার্টিফিকেট সহ বিভিন্ন সরঞ্জামের প্রয়োজন, কিন্তু তাঁরা এক ছাদের তলায় সেসব পান না। তাঁদের কথা ভেবেই মুলত এই উদ্যোগ নেওয়া হয়।
সাংসদ সৌগত রায়ের একটি স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে যেটি মুলতঃ কেন্দ্রীয় সরকারের সাথে সহযোগিতা রেখে নানা সামাজিক কাজকর্ম করে। আজ দুর্গাপুরের বুকে সেই স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে, রাজ্য সরকারেরও সমর্থণে একটি বিনামূল্যে প্রতিবন্ধীদের সরঞ্জাম প্রদানের সনাক্তকরন শিবিরের আয়োজন করা হয়। এই শিবিরে যাদের প্রতিবন্ধী সার্টিফিকেট দরকার তাঁদের জন্য সার্টিফিকেট আর যাদের সরঞ্জামের প্রয়োজন তাঁদের জন্য সরঞ্জামের ব্যবস্থা করার জন্যই মুলত আজ এই শিবিরের আয়োজন করা।।
আজকের এই শিবিরে উপস্থিত ছিলেন মেয়র অপূর্ব মুখোপাধ্যায়, ডেপুটি মেয়র অমিতাভ বন্দোপাধ্যায়, পশ্চিম বর্ধমানের অতিরিক্ত জেলা শাসক(উন্নয়ণ)শঙ্খ সাঁতরা, তৃণমুল কংগ্রেসের বর্ধমান জেল(শিল্পাঞ্চল)সভাপতি উত্তম মুখার্জী, তৃণমুল কংগ্রেসের বর্ধমান জেল(শিল্পাঞ্চল) কার্যকরী সভাপতি পবিত্র মুখার্জী, মেয়র পারিষদবর্গ, পুরপিতা ও পুরমাতা সহ বিশিষ্টজনেরা।

Spread The Word