তৃণমুল নেতার ম্যারেজ হলের ভেতর জুয়ার আসর, গ্রেপ্তার ৭

আমার কথা, পুরুলিয়া, ২সেপ্টেম্বরঃ
একটি ম্যারেজ হলের ভেতর চলত জুয়ার ঠেক। পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে তাতে হানা দিয়ে ৭জনকে গ্রেপ্তার করে। ঘটনাটি পুরুলিয়ার নিতুড়িয়া থানার পারবেলিয়াতে। ঘটনার সাথে নাম জড়াচ্ছে তৃনমুল নেতার।
জানা গেছে, পারবেলিয়ার এই ম্যারেজ হলটির মালিক এলাকার তৃনমুল যুব সভাপতি হরে রাম সিং-এর। এই ম্যারেজ হলের ভেতর বেশ কিছুদিন ধরেই জুয়ার আসর বসত তা খবর ছিল পুলিশের কাছে। সেই গোপন সুত্রে খবর পাওয়া খবরের ভিত্তিতে আজ ভোরে ম্যারেজ হলে অভিযান চালিয়ে পুলিশ হাতে নাতে ধরে ফেলে ৭জনকে। তাদের কাছ থেকে ২লক্ষ ৬২হাজার টাকা উদ্ধার হয়। কিন্তু অভিযানের পরেই গায়েব হয়ে গেছেন ম্যারেজ হলের মালিক তথা তৃনমূলের যুব সভাপতি হরে রাম সিং। অভিযোগ আসর চলাকালীন উপস্থিত ছিলেন ওই নেতা কিন্তু পুলিশ অভিযান চালানোর সময় সেখান থেকে পালাতে তিনি সক্ষম হন।

পুলিশ ধৃতদের আজ আদালতে পেশ করলে বিচারক তাদের ৪দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দেন। সাথে পুলিশ হরে রাম সিং-র খোঁজেও তল্লাশী শুরু করেছে।

পাশাপাশি এও অভিযোগ উঠছে ইসিএলের জমির উপর হরে রাম সিং-র এই ম্যারেজ হলটি অবস্থিত। এলাকার কংগ্রেস নেতৃত্বের পক্ষ থেকে শান্তা চ্যাটার্জী প্রশ্ন তুলেছেন কি করে ইসিএলের জমির উপর হরেরাম ম্যারেজ হল বানালো। তিনি অভিযুক্তের অবিলম্বে গ্রেপ্তারের দাবী তুলেছেন। গোটা ঘটনাটি প্রসঙ্গে জেলার তৃণমূল যুব সভাপতি সুশান্ত মাহাতো জানিয়েছেন, “আইনের উর্দ্ধে কেউ নয়। দলীয় স্তরেও হরেরাম সিংহের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”

Spread The Word