দুর্গাপুর ইস্পাত কারখানার ভেতর দুর্ঘটনায় মৃত্যু এক কর্মীর

আমার কথা, দুর্গাপুর, ২৯নভেম্বরঃ

কর্মরত অবস্থায় দুর্ঘটনায় মৃত্যু হল একজন দুর্গাপুর ইস্পাত কারখানার কর্মীর। মৃতের নাম প্রেম নারায়ণ তিওয়ারী(৪৮)। ডিএসপি টাউনশিপের বি জোনের ১৭/৪  চন্ডিদাস রোডের বাসিন্দা প্রেমবাবু,  দুর্গাপুর ইস্পাত কারখানার সিইএম স্ট্রাকচারাল শপ বিভাগে কর্মরত ছিলেন।

জানা গেছে, গতকাল বি সিফট ডিউটি গেছিলেন প্রেমবাবু। সহকর্মীদের সুত্রে জানা গেছে, সন্ধ্যের পর তিনি নিজের বাইকটি নিয়ে ক্যান্টিনে চা খেতে গেছিলেন। এরপর রাত ৯টা ১৫নাগাদ এক সিআইএসএফ কর্মী দেখতে পান প্রেমবাবু কারখানার ভেতরে রাস্তার ধারে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। শুধু তাই নয় তার বাইকটিও বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে, সাথে রক্তের দাগ যেভাবে ঘটনাস্থলে দেখতে পাওয়া গেছে, তাতে প্রাথমিক অনুমান কোনো ভারি গাড়ি প্রেমবাবুকে প্রথমে ধাক্কা মারে আর তারপর তাকে অনেকটা দূর পর্যন্ত্য ঘষে নিয়ে গেছিল। এরপরই প্রেমবাবুকে সাথে সাথে প্ল্যান্ট মেডিক্যালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে ইস্পাত কারখানার মেন হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেওয়া হয়। অ্যাম্বুলেন্সে করে প্রেমবাবুকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে অ্যাম্বুলেন্স থেকে তাকে নামাতে নামাতে স্ট্রেচারেই তার মৃত্যু হয়।

প্রসঙ্গতঃ প্রেমবাবুর পরিবারে তার বাবা, মা,স্ত্রী, এক ছেলে ও  এক মেয়ে রয়েছে। তিনি তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের সক্রিয় কর্মী ছিলেন। এই ঘটনায় তার পরিবার ও সহকর্মীদের মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে।




Spread The Word